সালমান খানকে বিয়ে করতে পাকিস্তান ছাড়েন সোমি

বয়স যখন মাত্র ১৬ তখনই নিজ দেশ পাকিস্তান ছেড়ে ভারতের মুম্বাইয়ে ছুটে যান অভিনেত্রী সোমি আলী।

 বলিউড সুপারস্টার সালমান খানকে বিয়ে করতে টিনএজার সোমি তখন ভারত গিয়েছিলেন। ‘ভাইজান’কে বিয়ে করাই একমাত্র স্বপ্ন ছিল তার!

সম্প্রতি কৈশোরের এমন পাগলামির কথা এক সাক্ষাৎকারে জানিয়েছেন সোমি আলী। এছাড়া পরিবারকে ম্যানেজ করে তিনি কখনো সিনেমায় ক্যারিয়ার গড়তে চাননি বলেও জানান এই তারকা।

সোনি আলী বলেন, ‘১৯৯১ সালে আমার বয়স ছিল ১৬ বছর। তখন ‘ম্যানে পেয়ার কিয়া’ সিনেমাটি দেখে মনে মনে আমি সালমানকে বিয়ে করার সিদ্ধান্ত নেই। তখন আমি আমার মা’কে বলি, আগামীকাল আমি ভারত যাচ্ছি। তিনি তখন আমাকে ঘরে আটকে রাখেন। কিন্তু আমি মনে মনে স্থির করে ফেললাম, আমাকে ভারতে যেতেই হবে এবং ওই ছেলেটাকেই (সালমান খান) বিয়ে করতে হবে’।

তিনি আরও জানান, এরপর সোনি তার বাবাকে মানিয়ে মুম্বাইয়ে এক আত্মীয়ের বাসায় উঠেন। তবে তখনো তিনি সিনেমা ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার গড়বেন সেটা ভাবেননি।

মুম্বাইতে গিয়ে মডেলিংয়ে নিজের অবস্থান শক্ত হবার পর অভিনয় শুরু করেন সোমি। তখন সালমানের সঙ্গে তার সুসম্পর্ক গড়ে উঠে। গুঞ্জন রয়েছে তখন থেকে টানা ৮ বছর সালমানের সঙ্গে এই অভিনেত্রী প্রেম করেন। তাদের সম্পর্কের ইতি ঘটলে ঐশ্বরিয়ার সঙ্গে সালমানের প্রেমের গুঞ্জন শোনা যায়।