লৌহজংয়ে অগ্নিকান্ড দোকান ও বসতঘর পুড়ে ছাই।।

লৌহজং প্রতিনিধিঃমুন্সীগঞ্জের লৌহজংয়ে কনকসার বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাঁই হয়ে গিয়েছে পাঁচটি দোকান ও চারটি বসত ঘর।

গত( ২২ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে । পরে এক ঘন্টা চেস্টা করে শ্রীনগর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। কিন্তু ততক্ষণে পাঁচটি দোকান ও মুন্সিগঞ্জের ঐতিহ্যবাহী কাঠের কারুকাজের চারটি ঘর ও যাবতীয় আসবাব সহ সমস্ত জিনিসপত্র পুড়ে ছাঁই হয়ে যায়। প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয় এ অগ্নিকাণ্ডে।

স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, গত রাত তিনটার দিকে রমজান মিয়ার বসত ঘর থেকে আগুণের সূত্রপাত হয়। তবে ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুণের সূত্রপাত হতে পারে। আগুনের লেলিহান শিখা মুহুর্তেই ছড়িয়ে পড়ে কনকসার বাজার ও তার আশেপাশের দোকান ও বসত বাড়ীতে । এতে আগুণে পুড়ে ভষ্মিভূত হয় কনকসার বাজারের ব্রীজের পশ্চিম পাশের আতাউর রহমানের ৫টি দোকান, রমজান মিয়ার ২টি কাঠের কারুকাজ করা বসত ঘর ও রমন মাঝির দুটি বসত ঘর। স্থানীয়রা অনেক চেষ্টা করে অগুণ নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে শ্রীনগর ফায়ার সার্ভিস এসে অগুণ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় ততোক্ষনে আগুণে পুড়ে ছাই হয়ে যায় ৪টি বসত ঘর ও ৫টি দোকান ঘর।