রাজধানীতে চোলাই মদসহ প্রেফতার-৪

ঢাকাঃ রাজধানীর গেন্ডারিয়া ও ওয়ারিতে পৃথক অভিযানে ৯০০ লিটার চোলাই মদসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গেন্ডারিয়া থেকে আটকরা হলেন-সুধন চন্দ্র দাশ (৫০) ও মঞ্জু মিয়া (৩৩)।ওয়ারি থেকে আটকরা হলেন-আব্দুল করিম ফকির (৪৯) ও ইকবাল হোসেন (৫০)।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টায় র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার গেন্ডারিয়া থানার ডিস্টিলারী রোড এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ৬৫০ লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও দুই হাজার ৪২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন বেলা সোয়া ১২টায় র‌্যাব-১০ এর আর একটি দল রাজধানীর ওয়ারি থানার লালচাঁন মোকাম লেন টিপু সুলতান রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে ২৫০ লিটার চোলাই মদসহ দুইজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও তিন হাজার ৪৫৫ টাকা উদ্ধার করা হয়।

আসামিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা পেশাদার চোলাই মদ ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ গেন্ডারিয়া ও ওয়ারিসহ পুরান ঢাকা এলাকায় চোলাই মদ সরবারহ করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।