টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গাড়ি চালক নিহত

এস,এম,মনির হোসেন জীবন : গাজীপুরের টঙ্গীর পশ্চিম থানার চেরাগ আলী কাদেরিয়া টেক্সটাইল মিলসের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন এক গাড়ি চালক।

নিহতের নাম মো: জাহিদুল ইসলাম ৩৬ । নিহত জাহিদ নেত্রকোনা জেলার বারহাটা থানার নামাপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে। এঘটনায় এখনও পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।
সোমবার রাত এগারো টার দিকে টঙ্গী পশ্চিম থানার কাদেরিয়া টেক্সটাইল মিলসের সামনে এ ঘটনা ঘটে।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ, ওসি মোহাম্মদ শাহ আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত জাহিদুল অ্যামাজিন ফ্যাশন লিমিটেড এর গাড়ির ড্রাইভার ছিলেন। ফ্যাক্টরির এক অফিসার কে চালক জাহিদুল ইসলাম বারিধারা ডিওএইচএস এর বাসায় নামিয়ে দিয়ে গাজীপুর মালেকের বাড়ি দিকে যাচ্ছিলেন, পথের মধ্যে টঙ্গীর কাদেরিয়া, টেক্সটাইল মিলস, এর গেটের সামনে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে গাড়ি থেকে নামেন। এ সময় সংগবদ্ধ ছিনতাইকারী ১০ থেকে ১২ জন এসে, জাহিদুল ইসলামের সাথে ধস্তাধস্তি করার সময়,এক পর্যায়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে তাকে নিহত করে। ঘটনাস্থল থেকে রিকশা চালক আহত জাহিদুল ইসলামকে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ওসি শাহ আলম আরও বলেন , এখনও পর্যন্ত কোন ছিনতাইকারী আটক করা যায়নি। তবেম অভিযান অব্যাহত রয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।