মগবাজারের মধুবাগে ৫টি দোকানের আগুন নিয়ন্ত্রণে,আহত-১

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মগবাজার হাতিলঝিল রোড মধুবাগ এলাকায় ৫টি দোকানে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। পরে অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তেজগাও দু’টি ইউনিট প্রায় আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।এসময় আগুনে সুজন (২৩) নামে এক যুবক আহত হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুমের ডিউটি লিডার মো. বাবুল মিয়া আজ শুক্রবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার সকাল ১০ টা ৮ মিনিটের সময় মগবাজার হাতিরঝিল রোড মধুবাগ এলাকায় খাবারের দোকানসহ পাচটি বিভিন্ন প্রতিষ্টানে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌছে আজ সকাল ১০ টা ২৫ মিনিটের সময় ওই আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া পুরোপুরিভাবে আগুন সকাল ১০ টা ৪০ মিনিটের সময় সম্পূর্ণ নির্বাপন করা হয়।
ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা আরও জানান, খাবারের দোকানের গ্যাসের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচেছ। অগ্নিকান্ডের ফলে ওই ৫টি প্রতিষ্ঠানের প্রায় দেড় লাখ টাকার বিভিন্ন আসবারপত্র ও মালামাল পুড়ে গেছে। এছাড়া প্রায় ৫ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে। অগ্নিকান্ডে আহত সুজন (২৩) কে প্রাথমিক চিকি?সা করা হয়েছে।