রাজধানীতে র‌্যাবের পৃথক অভিযানে ৩৫ জুয়াড়ি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মতিঝিল, বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ পৃথক তিনটি স্থানে গোপনে অভিযান চালিয়ে ৩৫ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) ।
আজ দুপুরে ও বৃহস্পতিবার রাতে রাজধানীর মতিঝিল, বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ জুয়ার আসরে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়।
অভিযানকালে র‌্যাব সদস্যরা গ্রেফতারকৃত ব্যক্তিদের নিকট থেকে খোলা অবস্থায় ৬০৭ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৩০টি মোবাইল ফোন ও নগদ- ৪৭ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ নূর ইসলাম (৪৪), মোঃ মিলন মোল্লা (২৭), মোঃ মিজানুর রহমান (৩৭), মোঃ সাগর মিয়া (৩২), মোঃ আব্দুল কুদ্দুছ (৩২), মোঃ নাইম (৪৩), মোঃ ইব্রাহীম (৩৩), মোঃ মোকলেছ (৪৫), মোঃ মামুন (২৪), মোঃ শাকিল (৩০), মোঃ বেলায়েত হোসেন বাপ্পি (৩২), মোঃ রাসেল (২৮), মোঃ লিটন (৪৫), মোঃ আবুল হোসেন (৪২), মোঃ আব্বাস (৩০), মোঃ সাইদুল আকন্দ (৩০), মোঃ ইলিয়াছ (২৭), মোঃ রমজান (৩২), আব্দুল খালেক (৩২), মোঃ বিল্লাল হোসেন (৪০), মোঃ আবুল কালাম আজাদ (৪২) ও জনি (৩২),মোঃ পাপন হোসেন (২৮), মোঃ শহীদ (৩৫), মোঃ সাগর (২০), মোঃ ফাহিম (২০), মোঃ মিরাজ (২০), মোঃ শাওন (২০) ও মোঃ রনি (৩৬), মোঃ কবির হোসেন (৩৭), মোঃ নুরুজ্জামান (৪৫), মোঃ আব্দুল আজিজ (৪৭), মোঃ হামিদুর রহমান (৩৭), মোঃ আবুল হোসেন (৫৯), ও মোঃ আঃ সাত্তার (৫৮)।
র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব চড়াইল রোড গোলাম বাজার এলাকায় জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে ২২জন, বংশাল থানার নয়াবাজার এলাকা থেকে ৭ জন ও মতিঝিল থানার কমলাপুর বাজার রোড এলাকা থেকে বাকী ৬ জনসহ মোট ৩৫ জুয়াড়ি গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।