উত্তরায় নবসজ্জিত পলওয়েল কারনেশন শপিং সেন্টারের শুভ উদ্বোধন করলেন আইজিপি

এস,এম,মনির হোসেন জীবন : ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বাংলাদেশ পুলিশ কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের বাস্তবায়নে সংস্কার ও সৌন্দর্যবর্ধনকৃত নবসজ্জিত উত্তরায় পলওয়েল কারনেশন শপিং সেন্টারের শুভ উদ্বোধন করেন।
আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় রাজধানীর উত্তরা ৮ নং সেক্টরে অবস্থিত পলওয়েল কারনেশন সেন্টারের উদ্বোধন করেন পুলিশ প্রধান।
উদ্বোধনী অনুষ্ঠানে এলিট ফোর্স র্্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম, পিপিএম, এপিবিএন’র অতিরিক্ত আইজি মোশারফ হোসেন বিপিএম, টিএন্ডআইএম’র অতিরিক্ত আইজি মোহাম্মদ ইব্রাহিম ফাতেমী বিপিএম, পিপিএম, অতিরিক্ত আইজি (এইচআরএম) মোঃ মাজহারুল ইসলাম,উত্তরা বিভাগের পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ বলেন, পলওয়েল কারনেশন শপিং সেন্টার হচ্ছে আমাদের পুলিশের পলওয়েলের একটি প্রতিষ্ঠান। বাংলাদেশ সরকারের মেগা প্রজেক্ট মেট্রোরেল আমাদের দেশের উন্নয়নের জন্য একটি মাইলফলক।
তিনি আরও বলেন, পলওয়েলের কিছু অংশ এই মেগা প্রজেক্ট মেট্রোরেলের মধ্যে পড়ে যায়। মেট্রোরেল কর্তৃপক্ষ আমাদের জানালে আমরা মেট্রোরেলের জন্য জায়গা ছেড়ে দিয়ে এই শপিং সেন্টারের সংস্কার কাজ করি। আজ থেকে এটা পূর্ণাঙ্গভাবে পুরনোরুপে চালু হচ্ছে।