১৭ কেজি ৬০ গ্রাম গাঁজাসহ এক মাদককারবারি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল গোপনে ঢাকা জেলার সাভার মডেল থানার আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৭ কেজি ৬০ গ্রাম অবৈধ গাঁজাসহ এক মাদককারবারি’কে গ্রেফতার করেছে।

আটক ব্যক্তির নাম মো: শাহ আলম । জেলা কুমিল্লা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়। র‌্যাব- ৪ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো: জিয়াউর রহমান চৌধুরী আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঢাকা জেলার সাভার মডেল থানার আমিন বাজার এলাকায় গোপনে অভিযান চালিয়ে নিষিদ্ব ১৭.৬০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো: শাহ আলমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

জিয়াউর রহমান চৌধুরী আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা মাদকদ্রব্য ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। এছাড়া আসামী দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে অভিনব কৌশলে মাইক্রোবাসে করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ডিলারদের নিকট বিক্রয় করে আসছিলো। এবিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।