রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৮ পেশাদার জুয়াড়ি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকায় জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়ি গ্রেফতার করেছে র্্যাপিড র্এ্যাকশন ব্যাটালিয়ন (র্্যাব-১০)।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো মোঃ মাহবুব ওরফে মফিজ (৪৭), মোঃ সিরাজ শেখ (৫৫), মোঃ আশু মিয়া (৩৭), মোঃ সোলাইমান (৬০), মোঃ আদিল (৪৩), মোঃ ফজল (৫০), মোঃ আসলাম শেখ (৫০) ও মোঃ মনির হোসেন (৬৫) ।
র্্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব- ১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহ্ফুজুর রহমান, বিপিএম এ্যাডিশনাল ডিআইজি আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগ রাত পৌনে ৮ টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর কাঁচা বাজার এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।
এসময় তাদের নিকট থেকে জুয়া খেলায় ব্যবহৃত ১শ ৫৬ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৬টি মোবাইল ফোন ও নগদ ৫ হাজার ৫২০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।