দিনাজপুরে মর্ডাণ বডিবিল্ডিং ক্লাব’র ভারোত্তোলন ও শরীরর গঠন প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠি

দিনাজপুর ঃদিনাজপুর ব্যায়ামাগার ও সমাজ উন্নয়ন কেন্দ্র মর্ডাণ বডিবিল্ডিং ক্লাব বালুবাড়ী দিনাজপুর এর উদ্যোগে ১৩ মার্চ শনিবার সন্ধ্যায় ভারোত্তোলন ও শরীর গঠন প্রতিযোগিতা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
ভারোত্তোলন ও শরীর গঠন প্রতিযোগিতাটি ৩টি বিভাগে অনুষ্ঠিত হয়েছে, ভারোত্তোলন সিনিয়র পুরুষ বিভাগে শাওন ১৯০ কেজি ভারোত্তোলন করে ১ম স্থান অর্জন করেন, ঋত্বিক ১৫০ কেজি ভারোত্তোলন করে ২য় স্থান অধিকার করে। পুরুষ জুনিয়র বিভিাগে বিক্রম ১৯৪ কেজি ভারোত্তোলন করে ১ম স্থান অধিকার করে ও সৌরভ ১৪৫ কেজি ভারোত্তোলন করে ২য় স্থান অধিকার করে।
প্রমিলাদের জন্য ২টি বিভাগে ভারোত্তোলন অনুষ্ঠিত হয় (ক) বিভাগে বৃষ্টি ৮৮ কেজি ভারোত্তোলন করে ১ম স্থান অধিকার করে এবং সীমা ৬৫ কেজি ভারত্তোলন করে ২য় স্থান অধিকার করে।
(খ) বিভাগে শম্পা ৮২ কেজি ভারোত্তোলন করে ১ম স্থান অধিকার করে এবং রুমানা ৬২ কেজি ভারত্তোলন করে ২য় স্থান অধিকার করে।
শরীর গঠন প্রতিযোগিতা শুধু মাত্র পুরুষদের জন্য অনুষ্ঠিত হয় শরীর গঠন প্রতিযোগিতায় হযরত আলী ১ম স্থান এবং সুজন ইসলাম ২য় স্থান অর্জন করে।
এ সকল প্রতিযোগিতার মঞ্চে শরীর গঠনে প্রদর্শন করায় ক্লাবের সদস্য জয়-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
সকল প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন দিনাজপুর ব্যায়ামাগার ও সমাজ উন্নয়ন কেন্দ্র মর্ডাণ বডিবিল্ডিং ক্লাব আহবায়ক এ্যাডভোকেট মেহেরুল ইসলাম, সদস্য সচিব হাসানুজ্জামান উজ্জল, আহবায়ক কমিটির সদস্য শাহ্ রেজাউর রহমান হিরু, রবিউল ইসলাম, জিন্নাত আলী মুরাদ, আবুল কালাম আজাদ, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রেহাতুল ইসলাম খোকা, রেহাতুল আরেফিন লিটন, উক্ত প্রতিযোগিতার আহবায়ক মোঃ শাহিন পারভেজ, মোঃ মামুর। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আহবায়ক কমিটির সদস্য মোঃ আহসানুজ্জামান চঞ্চল।
উক্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্লাবের সদস্য এবং অংশগ্রহণকারী খেলোয়াড়দের উদ্দেশ্যে বক্তারা বলেন, ক্লাবের এই ধরনের কার্যক্রম বহুদিন ধরে পিছিয়ে আছে, আমরা যুব সমাজের মাদক থেকে দূরে রাখার জন্য এবং অসামাজিক কাজে লিপ্ত থেকে বিরত রাখার জন্য এ ধরনের প্রতিযোগিতা আগামীতে নিয়মিত আয়োজন করব, এই ধরনের আয়োজন দেখে দিনাজপুরের বিভিন্ন এলাকার যুবসমাজ এবং নারী সমাজ এই ব্যায়ামের প্রতি আকর্ষণ রেখে এই ধরনের প্রতিযোগিতায় অংশগ্রহণে উদ্বুদ্ধ হবে। তাই আসুন অন্যান্য তরুণ ও যুব সমাজের সুন্দর জীবন গঠনের ভুমিকায় এই ধরনের কাজে সম্পৃক্ত করি।