নানা গুঞ্জন ও মন্তব্যের মুখে দর্শনা বণিক

‘ওয়ার্ক পারমিট’ না নিয়েই নাকি তিনি বাংলাদেশে এসে শুটিং করছেন। এই নিয়ে গণমাধ্যমে হইচই চলছে। তবে দর্শনা এবার নেট জনতার সমালোচনার কবলে পড়লেন ভিন্ন কারণে। তীব্র অশালীন মন্তব্যে আক্রমণ করা হয় এই নায়িকাকে।

কলকাতা থেকে উড়ে এসে পাবনায় শাকিব খানের সঙ্গে একটি সিনেমার শুটিং করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। তবে তার ‘ওয়ার্ক পারমিট’ বিতর্কের মধ্যেই আন্তর্জালেও পড়েছেন বিতর্কের মুখে।

‘পাওরি হো রহি হ্যায়’-এর পর ইন্টারনেট দুনিয়ায় এখন নতুন প্রবণতা (ট্রেন্ড) চলছে ‘ডোন্ড রাশ চ্যালেঞ্জ’। আর এই ট্রেন্ডেই গা ভাসিয়ে ভিডিও তৈরি ফেলেছেন মডেল-অভিনেত্রী দর্শনা বণিক। এই ভিডিওতে নাচ ও অঙ্গভঙ্গি কঠিনভাবে পর্যবেক্ষণ করে সামাজিকমাধ্যমে সমালোচনা শুরু করেছে সোশ্যাল ইন্টারনেট ব্যবহারকারীরা।

 

ব্রিটিশ হিপহপ দলের ‘ডোন্ট রাশ’ গানটি এখন সামাজিকমাধ্যমে ট্রেন্ডিং। তাতেই কোমর দোলাচ্ছেন বলিউড থেকে উপমহাদেশের তারকারা। আর দর্শনা এই গানের সঙ্গেই ভিডিও বানিয়ে মঙ্গলবারই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।

অভিনেত্রীকে অশালীন আক্রমণ করে কমেন্ট করেন নেটিজেনদের একাংশ। কেউ লেখেন, ‘এখানে কিন্তু মোটেও ভালো লাগছে না’। কেউ আবার প্রশ্ন করেন, ‘অন্তর্বাস পরেননি কেন?’ এরকম অসংখ্য কুরুচিপূর্ণ মন্তব্যের মুখোমুখি হয়েছেন এই তারকা। তবে একশ্রেণীর লোকজন অশালীন আক্রমণ করলেও অনেকের প্রশংসাও পেয়েছেন দর্শনা।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় তারকাদের ট্রোল করার ঘটনা নতুন নয়। শুধু দর্শনা কেন, কমবেশি প্রায় সব তারকাকেই কিছু কুরুচি সম্পন্ন ইন্টারনেট ব্যবহারকারীদের আক্রমণের মুখে পড়তে হয়। দর্শনাও বাদ গেলেন না।