সুনামগঞ্জের হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

 – এম এ হানিফ রানা, গাজীপুরঃগত ১৭ মার্চ সুনামগঞ্জের শাল্লা উপজেলার নয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনায় গাজীপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

২৫ মার্চ সকাল ১১ টায় গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটি গাজীপুর জেলা, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি পূবাইল থানা, বাংলাদেশ পূজা উদযাপন কমিটি টঙ্গী থানা,গাজীপুর পূজা উদযাপন কমিটি কোনাবাড়ী থানা সহ আরো বিভিন্ন জায়গা হতে আগত কমিটি ও লোকজন।

বক্তারা তাদের বক্তৃতায় বলেন পাকিস্তানি হানাদার বাহিনী যে কায়দায় ১৯৭১ সালে যেভাবে লুটপাট ও অ্যাচার করেছে সেভাবে এখন কিছু দুর্বৃত্ত হামলা ও ভাংচুর করে যাচ্ছে, একে একে বিভিন্ন জায়গায় সংখ্যা লগুরা আক্রমনের স্বীকার হচ্ছেন। বক্তারা আরো বলেন ভোলা, বরিশাল, রংপুর, দিনাজপুর, পাবনা, মুরাদনগর, সর্বশেষ সুনামগঞ্জের শাল্লায় এই ঘটনা ঘটে। এসব আক্রমনের কারনে আজ সকলের মাঝে একটা ভয়ভীতি কাজ করছে। আমরা অতি দ্রুত এর সুস্থ ও সঠিক তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি। আমরা সকলেই শান্তি প্রিয় মানুষ হয়ে বসবাস করতে চাই।
উল্লেখ্য,গত ১৭ মার্চ সুনামগঞ্জের শাল্লা উপজেলার দূর্বৃত্তরা নোয়াগাঁও গ্রামে হামলা, ভাঙচুর ও লুটপাট চালায়।