রাজধানীতে ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধ নিহত

এস এম মনির হোসেন জীবন ঃ কারওয়ান রেললাইনে রাস্তা পারাপারের সময় দুই ট্রেনের মাঝে পড়ে অঞ্জাতনামা (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। এসময় তার পরনে ছিল সাদা গেঞ্জি ও কালো প্যান্ট।
আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কারওয়ান বাজারে শুঁটকি পট্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে আজ বিকেল সাড়ে ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী, পথচারী ও স্থানীয় লোকজন জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কারওয়ান বাজার শুঁটকি পট্টি এলাকা দিয়ে পায়ে হেটে রেললাইন পারাপার হচিছল ওই অঞ্জাতনামা (৫০) ব্যক্তি । এসময়একই সাথে দু’দিক থেকে দু’টি ট্রেন চলে আসলে তিনি দুই ট্রেনের মাঝে পড়ে গুরুতর আহত হন ওই ব্যক্তি। পরে পথচারী ও স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে অবগত করা হয়েছে।পরবর্তীতে তারা এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান তিনি।