স্বরূপকাঠিতে যুবলীগ ও ছাত্রলীগের হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল

হযরত আলী হিরু( পিরোজপুর)ঃ মুজিব জন্মশতবার্ষিকীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে স্বাধীনতা বিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে এবং হেফাজত ইসলামের ডাকা অবৈধ হরতালের বিরুদ্ধে পিরোজপুরের স্বরূপকাঠিতে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ।

সোমবার (২৯ মার্চ) আসরের পর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল সরকারি স্বরূপকাঠি কলেজ চত্বর থেকে শুরু হয়ে ইন্দুরহাট মিয়ারহাট বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

এতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহস্ত্রাধীক নেতাকর্মিরা অংশ নেয়। পরে সেখান অনুষ্ঠিত এক সমাবশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম। উপজেলা যুবলীগ নেতা শাহ মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মো. রুহুল বাহাদুরের সঞ্চালনায় সমাবশে আরও বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক বাদশা, উপজেলা যুবলীগ নেতা মো. শহিদুল ইসলাম রিপন ও উপজেলা ছাত্রলীগ নেতা অনি প্রমুখ।

বক্তারা অবিলম্বে স্বাধীনতা বিরোধী ও হেফাজত ইসলামকে দেশবিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও হরতাল বন্ধের আহবান জানান, অন্যথায় তাদের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে বক্তারা হুশিয়ারী উচ্চারন করেন