কাশিমপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে গাজীপুর রিপোর্টার্স ইউনিটির শুভেচ্ছা বিনিময়

 এম এ হানিফ রানাঃটানটান উক্তেজনা এবং অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ২৯ মার্চে অবশেষে সমাপ্তি হলো ” কাশিমপুর প্রেসক্লাবের ২০২১ – ২০২৩ সালের নির্বাচন।

নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য” গাজীপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ হতে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। গাজীপুর রিপোর্টার্স ইউনিটির সম্মানিত সাধারণ সম্পাদক সাংবাদিক এম এ হানিফ রানা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, অর্থ বিষয়ক সম্পাদক রনি হাওলাদার, দপ্তর সম্পাদক আবদুল্লাহ শিকদার, সদস্য মিন্টু মিয়া সহ বেশ কয়েকজন শুভেচ্ছা জানান।

এবার কাশিমপুর প্রেসক্লাবের নির্বাচনে নতুন এবং পুরাতন মুখের যৌথ পদার্পণ ঘটেছে। নেতৃত্বে আসছে পরিবর্তন।

সভাপতি নির্বাচিত হয়েছেন সুপরিচিত মুখ মোঃ মনির হোসেন মন্ডল এবং সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় রয়ে গেছেন মোঃ হাসান সরকার।

যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ তরিকুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাসুদ রানা। দপ্তর সম্পাদক ফয়সাল কাদির সহ আরো বিজয়ী অনান্য পদেও প্রতিদ্দন্দিতা মুলক নির্বাচন হয়েছে।

নির্বাচন এবং সমসাময়িক নানান বিষয় নিয়ে সুন্দর আলোচনা হয় নব সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল ও সাধারণ সম্পাদক হাসান সরকারের সাথে। তারা বলেন সকল সাংবাদিক বৃন্দ আমাদের পছন্দ করেছেন। এবং সুন্দর নির্বাচনের মাধ্যমে আমরা বিজয়ী হয়েছি। তাই সকলের জন্য সুন্দর কাজ ও ভালো কিছু করতে চাই।