লৌহজংয়ে চার হাজার কেজি জাটকা ইলিশ উদ্ধার,ট্রাক জব্দ

লৌহজং ( মুন্সীগঞ্জ )ঃমুন্সীগঞ্জের লৌহজংয়ের ঢাকা- মওয়া মহাসড়কে অভিযান চালিয়ে চার হাজার কেজি ঝাটকা ইলিশ সহ একটি ট্রাক (ঢাকা মেট্রো ঠ ১১-৮৫১০) জব্দ করেছে মাওয়া নৌ-পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে গত ৯ এপ্রিল শুক্রবার রাত ১টার দিকে ঢাকা মাওয়া মহাসড়কে অভিযান চালায় পুলিশ। পুলিশের অভিযানের খবর পেয়ে ট্রাক রেখে পালিয়ে যায় চালক সহ অন্যান্যরা ।

রাত ৩ টার সময় ট্রাক (ঢাকা মেট্রো ঠ ১১-৮৫১০) সহ ২০টি ড্রামে প্রায় ৪ হাজার কেজি ঝাটকা ইলিশ আটক করে। পরে শনিবার সকাল ৮টার দিকে উপজেলার এতিমখানা, মাদ্রাসা ও গরীব অসহায়দের মাঝে জাটকাগুলো বিলিয়ে দেওয়া হয়।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবীর এই প্রতিনিধি কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাক (ঢাকা মেট্রো ঠ ১১-৮৫১০) সহ ৪ হাজার কেজি জাটকা ইলিশ সহ একটি ট্রাক জব্দ করি অভিযানে খবর পেয়ে ট্রাকে থাকা লোকজন পালিয়ে যায়। পরে উদ্ধার করা জাটকা স্থানীয় এতিমখানা, মাদ্রাসাসহ অসহায় গরীব দুঃখিদের মাঝে বিলিয়ে দেওয়া হয় ও ট্রাকটি লৌহজং থানা পুলিশের হেফাজতে আছে।

তিনি আরো জানান, গত পহেলা মার্চ থেকে এ পর্যন্ত পদ্মা নদী, শিমুলিয়া ঘাটে যাত্রীবাহী বাস ও মাওয়া আড়তে অভিযান চালিয়ে ২৪ মেট্রিক টন জাটকা আটক করা হয়েছে। এছাড়া ১২ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে।