১২শ বোতল ফেনসিডিল ও ২৭ বোতল বিদেশী মদসহ গ্রেফতার-২

মনির হোসেন জীবন: রাজধানীর যাত্রাবাড়ী থানার উত্তর যাত্রাবাড়ী আইডিয়াল হাই স্কুল মার্কেট এলাকায় ফার্নিচার ভর্তি একটি পিকআপ ভ্যানে তল্লাশী অভিযান চালিয়ে ১২শ বোতল ফেনসিডিল ও ২৭ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ আরিফুল ইসলাম (ড্রাইভার) (২৭) ও মোঃ ইব্রহীম খলিল উল্যাহ (১৯)। জব্দকৃত মাদকের বাজার মুল্য প্রায় ত্রিশ লক্ষ টাকা বলে জানা গেছে।
এসময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‌্যাব) ১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে র‌্যাব -১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার উত্তর যাত্রাবাড়ী আইডিয়াল হাই স্কুল মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা সেখান থেকে ফার্নিচার ভর্তি একটি পিকআপ ভ্যান আটক করে এবং তল্লাশী চালিয়ে সৌখিন বক্স খাটের বক্স এর মধ্যে অভিনব পদ্ধতিতে রাখা প্রায় ত্রিশ লক্ষ টাকা মূল্যের এক হাজার দুই শত বোতল ফেনসিডিল ও সাতাশ বোতল বিদেশী মদসহ গাড়ি চালক মোঃ আরিফুল ইসলাম (২৭) ও তার সহযোগী মোঃ ইব্রহীম খলিল উল্যাহ (১৯)কে গ্রেফতার করে।

এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আরও জানান, এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিঙ্গেল কেবিন পিকআপ, একটি কাঠের বক্স খাট, একটি আলনা, একটি জাযিম, ৩টি মোবাইল ফোন ও নগদ তিন হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছু দিন যাবৎ ঢাকাসহ এর আশ পাশের এলাকায় ফেনসিডিল ও বিদেশী মদ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

এবিষয়ে গ্রেফতারকৃত দুৃই ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মিয়মিত মামলা দায়ের করা হয়েছে।