মসজিদের জন্য জমি দিলেন নজরবিডি’র বার্তা সম্পাদক মাসুম মিয়া

নজর প্রতিবেদকঃআইড়ল জামে মসজিদ কমপ্লেক্স তৈরীর জন্য জমি দান করলেন নজরবিডির বার্তা সম্পাদক মোঃ মাসুম মিয়া ।

১২ এপ্রিল সোমবার সকালের দিকে ৪৩ শতাংশ নিজ বংশিয় জমি আইড়ল জামে মসজিদ কমপ্লেক্স তৈরীর জন্য দিয়েছেন এমনটি জানান,মোঃ মাসুম মিয়া।

তিনি আরো জানান, আমি আমার নিজেকে আল্লাহর রাস্তায় ব্যয় করতে চাই।অমার বড় সন্তানকে কোরআনে হাফেজের উদ্দেশ্যে মাদরাসায় দিয়েছি । আপনারা আমার সন্তানের জন্য দোয়া করবেন।আমার পরিবারের জন্যও আপনারা দোয়া করবেন্।

মসজিদটি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার অন্তর্গত।জিমিটি গ্রহন করেছেন মিসজিদ কমিটির পক্ষে সভাপতি।

মসজিদ মাদরাসার উন্নয়নের জন্য তার এই মহানুভবতায় আনন্দিত হয়েছে গ্রামের হাজারও মানুষ।

নিঃসন্দেহে মসজিদ আল্লাহর ঘর। দুনিয়ায় আল্লাহর মনোনীত কিছু ঘর আছে, যেখানে বান্দা মহান আল্লাহর কুদরতি পায়ে সিজদাবনত হয়ে আল্লাহর পবিত্রতা ঘোষণা করে। সেখানে প্রবেশ করলে মুমিনের মন আল্লাহর ভালোবাসার সৌরভে প্রশান্ত হয়ে যায়। সেখানে মুমিনরা মহান আল্লাহর সঙ্গে কথোপকথনে লিপ্ত হয়। সেটি পৃথিবীর শ্রেষ্ঠ স্থান।

আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, রাসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘আল্লাহর কাছে সবচেয়ে প্রিয় জায়গা হলো মসজিদ আর সবচেয়ে নিকৃষ্ট জায়গা হলো বাজার। মসজিদ হলো মুসলিম সমাজের মূলকেন্দ্র। এ কারণে রাসুল (সা.) হিজরতের প্রথম দিনই মসজিদ নির্মাণের কাজে আত্মনিয়োগ করেছেন। মদিনায় হিজরতের সময় যাত্রাবিরতিকালে তিনি কুবা নামক স্থানে ইসলামের প্রথম মসজিদ নির্মাণ করেন। পরে মদিনায় পৌঁছে তিনি মসজিদ-ই-নববী স্থাপন করেন। এবং সেখান থেকেই ইসলামের জ্যোতি বিশ্বব্যাপী ছড়িয়ে দেন।