টঙ্গীতে যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

এস,এম,মনির হোসেন জীবন ;গাজীপুরের টঙ্গীতে আজ বুধবার দুপুরে যুবলীগ নেতা ও ব্যবসায়ী নাদিম হায়দারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন ৫৩নং ওয়ার্ডবাসী।

টঙ্গী প্রেসক্লাবের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মানববন্ধনে এলাকার শতশত নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এসময় উপস্থিত ছিলেন জামাল হোসেন, আবুল মন্ডল, বাবুল হোসেন, সাইফুর রহমান মিশু হায়দার, শামসুল হক, নূরু সরকার, জয় চৌধুরী, নাজমুল হোসেন, জুয়েল রানা, রবিন হোসেন, মাসুদ রানা, জাহিদ হোসেন, রোকেয়া বেগম, তাসলিমা খাতুন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, নাদিম হায়দার এলাকার একজন সৎ ব্যবসায়ী। তিনি অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। ব্যবসায়িক, রাজনৈতিক ও সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার জন্যই একটি কুচক্রীমহল তার সাফল্যে ঈর্ষাণি¦ত হয়ে মিথ্যা মামলা দিয়ে তাকে গ্রেফতার করানো হয়েছে। নাদিম হায়দার সম্পূর্ণ নিরাপরাধ ও নির্দোষ। আমরা অনতিবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তি দাবি করছি।

প্রসঙ্গত: রাজমিস্ত্রি আব্দুল জলিলের কাছে দাবিকৃত ৫লাখ টাকা চাঁদা না পেয়ে অপহরণের ঘটনার মামলায় নাদিম হায়দারকে গত শুক্রবার (১৬ এপ্রিল) গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।