র‍্যাবের পৃথক অভিযানে ২৪৫ পুরিয়া হেরোইনসহ গ্রেফতার- ২

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ ও মুন্সিগঞ্জে পৃথক দু’টি অভিযান চালিয়ে ২৪৫ পুরিয়া হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে এলিট ফোর্স র্যাব।

এসময় তাদের কাছ থেকে নগদ ১ লাখ ৩৫ হাজার ৩৯০ টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। র্যাব-১০ এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, বিপিএম আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দিবাগত রাত পৌনে বারটার দিকে র্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পারগেন্ডারিয়া এলাকায় গোপনে অভিযান চালিয়ে ৯০ পুরিয়া হেরোইনসহ মোঃ লিটন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল ফোন ও নগদ- ১ লাখ ৩৪ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়।

এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আরও জানান, এছাড়া শনিবার বিকেল পৌনে ৫টার দিকে র্যাব – ১০ এর অপর একটি দল মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার বাশাইল মাঝিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৫৫ পুরিয়া হেরোইনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আলী মাঝি (৫২)।

এসময় তার নিকট থেকে নগদ- ১৩১০ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ সিরাজদিখান, দক্ষিণ কেরাণীগঞ্জ, মুন্সিগঞ্জসহ ও ঢাকা শহরের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এবিষয়ে গ্রফেতারকৃত মাদক ব্যবসায়ীদেরবিরুদ্বে সংশ্লষ্টি থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।