তুরাগে রাতের আধাঁরে জমি দখল করে মার্কেট নির্মান! অভিযোগ নেয়নি পুলিশ

মনির হোসেন জীবনঃ রাজধানীর তুরাগ থানার বাউনিয়া বটতলা এলাকায়  রাতের আঁধারে স্হানীয়  আওয়ামী লীগ নেতা  দিলবর ও তার লোকজন মিলে
এক ডাক্তারের জমি দখল করে সেখানে ঘর তুলে জমি জবর দখল করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
২৫ এপ্রিল রোববার দিবাগত রাত ১ টার দিকে তুরাগের বাউনিয়া বটতলা এলাকায়  এ ঘটনা ঘটে।
জমির মালিক ডাঃ আকলিমা আক্তার আজ সোমবার সাংবাদিকদের কাছে অভিযোগ করে  বলেন, আমার জমির সকল কাগজ পত্র সবকিছু  টিকঠাক থাকার পরও গতকাল রাতের আঁধারে ঘর তুলেছে একটি মহল। আমি আমার জমি উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এ ঘটনায় জমির মালিক সোমবার সকালে তুরাগ থানায় অভিযুক্তদের  বিরুদ্ধে লিখিত অভিযোগ করতে গেলে জমির মালিকের কোন অভিযোগ গ্রহন করেনি তুরাগ থানা পুলিশ।
আজ সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায় খালি জমিটির সামনে প্রতিদিন বেশকিছু ব্যবসায়ী সবজি বিক্রি করতেন। রবিবার রাত পর্যন্ত ঐ খালি জায়গায় ব্যবসা করেছেন তারা।
সোমবার সকালে এসে দেখে খালি জায়গাটিতে একটি টিনসেট মার্কেট নির্মান হয়েছে। জমিটির সামনের অংশে মোট চারটি দোকান নির্মান করা হয়েছে। এবং দোকান গুলো ভাড়ার জন্য আগে থেকে ব্যবসায়ীও ঠিক করে রেখেছেন দখলদাররা।
এলাকাবাসিরা জানান, রবিবার রাতে ওই জমিতে তুরাগ থানা আওয়ামীলীগের সদস্য দিলবর এবং অর্ধ শতাধিক লোকজন নিয়ে ঘর তুলে জমি দখল করে। ওই জমিতে তারা অস্থায়ী টিনসেট মার্কেট ঘর তৈরি করেছেন ।
এবিষয়ে আজ রাতের আধাঁরে জমি দখলে নেয়ার কারন জানতে চাইলে আওয়ামীলীগের নেতা দিলবর কোন কথা বলতে রাজি নন বলে জানান।
এ বিষয়ে জানতে চাইলে তুরাগ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান বলেন,এটা জমি সংক্রান্ত ব্যাপার উভয় পক্ষকে কোর্টে যাওয়ার জন্য বলা হয়েছে। সংঘর্ষের ঘটনা ঘটলে আপনারা দেখবেন কি না এমন প্রশ্নের উত্তরে তিনি জানান,অবশ্যই আমরা আইনগত ব্যবস্থা নিব।
জমির মালিক জমিতে অবস্থান করতে পারবেন বলেও তিনি জানান।