কদমতলী থেকে বহুল আলোচিত অপহরন মামলার ভিকটিমকে উদ্ধার!অপহরনকারী গ্রেফতার

এস,এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর কদমতলী থেকে বহুল আলোচিত অপহরন মামলার অপহৃত ভিকটিমকে উদ্ধার এবং অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

অপহরনকারী ব্যক্তির নাম উজ্জ্বল শেখ (৩৫)। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর কদমতলী থানার মুরাদপুর মাদ্রাসা রোড এলাকায় অভিযান পরিচালনা করে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানা মামলা নং ১২, তারিখ- ২১/০৪/২০২১ ইং, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৭/৩০ মামলার অপহৃত হওয়া ভিকটিম (১৪) কে উদ্ধার করে এবং অপহরনকারী উজ্জ্বল শেখ (৩৫) কে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ভিকটিম প্রাইভেট পড়তে যাওয়া আসার সময় রাস্তা-ঘাটে প্রায় সময় অপহরনকারী উজ্জল শেখ ভিকটিমকে উত্তক্ত ও কুপ্রস্তাব দিত। ভিকটিমের বাবা উক্ত বিষয় জানার পর ভিকটিমকে তারা মামার বাড়িতে পাঠিয়ে দেয়। মামার বাড়িতে অবস্থান কালে গত ১৪/০৪/২০২১ খ্রিঃ তারিখ ভিকটিম তার মামার বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় অপহরনকারী উজ্জল শেখ ও অজ্ঞাতনামা আসামীরা পূর্বপরিকল্পিত ভাবে তাকে অপহরণ করে। এ অপহরনের ঘটনাটি স্থানীয় পর্যায়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে গত ২১/০৪/২০২১ ইং তারিখ ভিকটিমের বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা দায়ের করেন।