অবৈধ হাসপাতাল ও নার্সিং হোমে র‌্যাবের অভিযানে সাড়ে ৮ লাখ টাকা জরিমানা

এস,এম,মনির হোসেন জীবনঃ অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করে সাধারন মানুষের নিকট থেকে সেবার নামে প্রতারনা করার অভিযোগে রাজধানীর কদমতলী ও ডেমরা এলাকায় তিনটি হাসপাতালে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এসময় অবৈধ ভাবে হাসপাতাল প্রতিষ্ঠা করার অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে মোট
আট লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
র‌্যাব – ১০ এর এএসপি (মিডিয়া)
এনায়েত কবীর সোয়েব আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল
রাজধানীর কদমতলী ও ডেমরা পৃথক দুটি থানা এলাকায় বৃহস্পতিবার ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

র‌্যাব-১০ জানান, এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কদমতলী ও ডেমরা এলাকায় অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করার অপরাধে ফ্রেন্ডশিপ স্পেশালাইজড হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার মাতুয়াইল, ডেমরাকে নগদ – চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা, দি ঢাকা ইসলামিয়া হাসপাতাল ডেমরাকে নগদ- দুই লক্ষ টাকা ও মাল্টি কেয়ার নার্সিং হোম, ডেমরাকে নগদ- দুই লক্ষ টাকা করে ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট আট লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

র‌্যাব – ১০ এর এএসপি এনায়েত কবীর সোয়েব আরও জানান, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা রাজধানীর ডেমরা ও কদমতলী এলাকায় এসব অবৈধ হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার ও নার্সিং হোম প্রতিষ্ঠা করে সাধারন মানুষের নিকট থেকে সেবার নামে প্রতারনা করে আসছিল।