গাজীপুরের দুই মাদক সম্রাট বগুড়ায় আটক

মোঃ রিপন মিয়া স্টাফ রিপোর্টার:গাজীপুরের আলোচিত মাদক সম্রাট রফিক ওরফে পিক রফিক(৩৮) এবং আরিফকে (৪২) বগুড়া জেলার শেরপুর থানাধীন গাঁড়ই বাস্ট্যান্ড কাশিয়াবালা হোটেল এন্ড রেষ্টুরেন্টে এর সামনে থেকে ৭০ বোতল ফেনসিডিল ও মাদক কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ আটক করা হয়।

গত সোমবার ৩ মে বেলা ১১ টা সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর -(ক)। পরে তাদের শেরপুর থানায় হস্তান্তর করা হয়।

বগুড়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম জানান, তাদেরকে ৭০ বোতল ফেনসিডিল ও মাদক কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ
(আরিফ মোল্লাকে (৪০) আসল নাম আরিফ (৪২) ও সানোয়ার হোসেনকে (৩৫) আসল নাম রফিক ওরফে পিক রফিকে (৩৮) আটক করা হয়।

তিনি বলেন তারা তাদের নাম ঠিকানা ভুল দিয়েছে। নাম ঠিকানা সংশোধনের জন্য আবেদন করা হবে বলেও জানান তিনি। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মঙ্গলবার (৪ মে) সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য চলতি মাসের সোমবার (৩ মে) কোনাবাড়ী মেট্রোপলিটন থানায় মোটরসাইকেল হাবিন খান নামের এক যুবকের মোটরসাইকেল নিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে পিক রফিক ও আরিফ। এছাড়াও গতবছর এপ্রিল মাসে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি হরিণাচালা পারশ আলী রোড আমতলা থেকে পিক রফিককে ৩১ পিস ইয়াবাসহ আটক করে কোনাবাড়ী থানা পুলিশ।

গতবছরেই পিক রফিক ও তার আরেক বন্ধুর বিরুদ্ধে বিকাশ প্রতারণার অভিযোগে বিভিন্ন পত্রিকায় নিউজ প্রকাশিত হয়। রফিকের বিরুদ্ধে জয়দেবপুর, কাশিমপুর, কোনাবাড়ি ও কালিয়াকৈর থানাসহ রয়েছে ডাকাতি, চাঁদাবাজি, ভূমিদখলসহ বেশ কিছু মামলা।