যাত্রাবাড়ীতে ৫৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

 মনির হোসেন জীবনঃ রাজধানীর যাত্রাবাড়ীর থানার দনিয়া এলাকায় অভিযান অভিযান ৫৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ আব্দুল হালিম (৪১) ও মোঃ শরিফ আহমেদ (৪০)। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য ২২ লাখ ৪০ হাজার টাকা বলে জানা গেছে।

্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব-১০) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন। এদিকে, র্যাব-১০ এর গণমাধ্যম শাখার এএসপি এনায়েত কবীর সোয়েব আজ শনিবার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিওিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০ টার র্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৫৬ কেজি গাঁজাসহ দুই জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো – মোঃ আব্দুল হালিম (৪১) ও মোঃ শরিফ আহমেদ (৪০)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক, দু টি মোবাইল ফোন ও নগদ- নয় হাজার নয়শত টাকা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার বাজারমূল্য ২২ লাখ ৪০ হাজার টাকা। র্যাব-১০ আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ীর থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।