আশুলিয়ায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষন!গ্রেপ্তার-১

মোঃ রিপন মিয়া:আশুলিয়ায় নবম শ্রেনী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত কাঠমিস্ত্রী জসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে আশুলিয়ার কুটুরিয়া এলাকার রাজু মিয়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে ওই ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত জসিম টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার বোয়ালিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে। সে আশুলিয়ার কুটুরিয়া এলাকার রাজু মিয়ার বাড়িতে ভাড়া থেকে কাঠমিস্ত্রীর কাজ করতো বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, আশুলিয়ার তেঁতুলতলা এলাকায় বাবা-মায়ের সাথে ভাড়া বাড়িতে থেকে নবম শ্রেনী পড়ুয়া স্কুল শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে কাঠমিস্ত্রী জশিম। একপর্যায়ে ওই শিক্ষার্থীকে ফুসলিয়ে পার্শ্ববর্তী কুটুরিয়া এলাকায় তার নিজ ভাড়া বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষন করে জশিম।

এঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী ধর্ষণের বিষয়টি তার বাবা-মাকে জানালে সোমবার সকালে কাঠমিস্ত্রী জসিমের বিরুদ্ধে আশুলিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন ওই শিক্ষার্থীর বাবা।

পরে থানা পুলিশ বিষয়টিকে অধিকতর গুরুত্ব দিয়ে অভিযান পরিচালনা করে দুপুরে ধর্ষক জশিমকে গ্রেপ্তার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ধর্ষক জশিমকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া এঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।