আশুলিয়ায় ৮০ লক্ষ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর অদূরে আশুলিয়া থানার নবীনগর এলাকায় অভিযান চালিয়ে আটশত ত্রিশ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ রাসেল (২২)। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য আঁশি লক্ষ ত্রিশ হাজার টাকা।

এসময় তার নিকট থেকে দুটি মোবাইল ফোন ও নগদ- দুই হাজার তিনশত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করে জানাান, বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানার নবীনগর এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে আটশত ত্রিশ গ্রাম হেরোইনসহ মোঃ রাসেল (২২) এক মাদককারবারিকে আটক করা হয়।

জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য আঁশি লক্ষ ত্রিশ হাজার টাকা। এএসপি এনায়েত কবীর সোয়েব আরও জানান, এসময় তার নিকট থেকে ২টি মোবাইল ফোন ও নগদ- ২ হাজার তিনশত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ আশুলিয়াসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।