কাশিমপুরে ভুয়া সিআইডি ইন্সপেক্টর আটক।

কমাসুদ রানা (কাশিমপুর)ঃ গাজীপুর মহানগর কাশিমপুর থানাধীন ৬ নং ওয়ার্ডের দোতলা মসজিদ সংলগ্ন সাদেকের মোবাইল এর দোকানে সিআইডি ইন্সপেক্টর পরিচয় দিয়ে এবংএকটি খেলনা প্লাস্টিকের পিস্তল দেখিয়ে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে ভুয়া সিআইডি ইন্সপেক্টর বাচ্চু মিয়া ওরফে হাসিদুর ওরফে আকাশ (৪০) পিতাঃ মৃত রুস্তম আলী সাং ছোট মোকামিয়া,থানাঃ বেতাগি জেলাঃ বরগুনা।

এসময় তার আচারন সন্দেহজনক হলে ব্যবসায়ীরা কাশিমপুর থানা ফোন দেয়, ফোন পেয়ে তাৎক্ষণিক অফিসার ইনচার্জ মাহবুবে খোদা নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক দীপঙ্কর রায় সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে যান এবং তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে তিনি ভুয়া সিআইডি ইন্সপেক্টর পরিচয় দিয়ে চাঁদাবাজির কথা স্বীকার করেন এবং তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবে খোদা বলেন আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি একজন ভুয়া সিআইডি ইন্সপেক্টর পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করে আসছিল বলে স্বীকার করেন

আজকেও ২০/০৫/২০২১ ইং তারিখে উল্লেখিত জায়গায় এসে কম্পিউটারে পর্নোগ্রাফি ভিডিও আছে বলে ভয়-ভীতি দেখিয়ে চাঁদাবাজি করার চেষ্টা করেছিল। তার নামে পূর্বেও উত্তরা পূর্ব থানায় ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজির মামলা রয়েছে মামলা নং ৩(২) ১৮ ধারা -১৭০/৩৮৫ পেনালকোড। এ ব্যাপারে আইন অনুযায়ী মামলার প্রস্তুতি চলছে আগামীকাল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।