মুজিব শতবর্ষ উপলক্ষে কমল নগরে গৃহহীন ও ভূমিহীনরা পাচ্ছেন ৫০০ শত ঘর।

মুহাম্মদ রাকিব হোসেন (লক্ষ্মীপুর জেলা)ঃ লক্ষ্মীপুর জেলার উপকূলীয় একটি অঞ্চল কমল নগর উপজেলা।

মুজিব বর্ষ উপলক্ষে সরকারের বিশেষ কর্মসূচি হলো কেউ থাকবেনা গৃহহীন। তার ই আলোকে ঘর নির্মাণের কাজ এগিয়ে চলছে প্রতিনিয়ত।গতকাল আশ্রয়ন প্রকল্পের আওতায় উন্নয়ন কাজের তদারকি করতে কমলনগর উপজেলায় পরিদর্শন করতে যান লক্ষ্মীপুর জেলার জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ।

মুজিবশতবর্ষ উপলক্ষ্যে সরকারের উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদানের লক্ষ্যে কমলনগর উপজেলায় বিশেষ এই পরিদর্শন প্রোগ্রামে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কমলনগর, লক্ষ্মীপুর, মোঃ কামরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার, কমলনগর, লক্ষ্মীপুর, পুদম পুষ্প চাকমা, সহকারী কমিশনার(ভূমি), কমলনগর, লক্ষ্মীপুর এবং উপজেলা কমিটির সম্মানিত সদস্যবৃন্দ।
জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ জানান চলমান অর্থ বছরে পুরো লক্ষ্মীপুর জেলায় এবার গৃহহীনরা মোট ঘর পাবেন ১৭৮৬ টি।রামগতি, কমলনগর,সদর,রায়পুর, রামগঞ্জ উপজেলায় এ ঘরগুলোর কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে জানান জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ। তিনি বলেন মাঠ পর্যায়ে আমাদের কর্মকর্তাগন এ ব্যাপারে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।আমরা সবার সহযোগিতা চাই।