রাজধানীর রামপুরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

এস, এম, মনির হোসেন জীবন ঃ রাজধানীর পশ্চিম রামপুরা হাতিরঝিল থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩৫)।
তার বাড়ি চট্টগ্রামে।

আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে রামপুরা হাজীপাড়া পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ( ওসি ) মো. বাচ্চু মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গুরুতর আহত অবস্থায় পথচারীরা আনোয়ারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পথচারী মহিদুল ইসলামের উদ্ধতি দিয়ে তিনি
জানান, আজ সকাল সাড়ে সাতটার দিকে পশ্চিম হাজীপাড়া পেট্রোল পাম্পের সামনে মোটরসাইকেল দুর্ঘটনায় আনোয়ার গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হয়। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ( ওসি ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, পশ্চিম রামপুরা কাজীপাড়া থেকে একটি মোটরসাইকেল দুর্ঘটনায় এক ব্যক্তিকে হাসপাতালপ আসার অল্প কিছুঙন পরেই তিনি মারা যান। দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেলটি পুলিশ জব্দ করেছে।

তিনি আরও জানান, ইতিমধ্যে নিহত ব্যক্তির নামটা আনোয়ার হোসেন বলে আমরা জানতে পেরেছি। তার বাড়ি চট্টগ্রামে। এছাড়া এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ বিষয়টি হাতিরঝিল থানা পুলিশকে অবগত করা হয়েছে। তারা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।