উত্তরখানে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত

আমিনুল ইসলামঃ রাজধানীর উত্তরখান মাজার চৌরাস্তা সংলগ্ন ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন অনুষ্টিত হয়েছে।

পহেলা জুন, মোঙ্গলবার দুপুর ১২টার দিকে উত্তরখান মাজার ১৬৬২/১ বাড়ির দিতীয় তলায় এজেন্ট শাখার উদ্বোধন কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও উত্তরখান থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন।


এজেন্ট ব্যাংকিং শাখাটির প্রতিষ্ঠাতা সৈয়দ হাবিবুল হক জানান, ব্যাংক এশিয়ার সেবার পরিধি আরো বাড়িয়ে দেবার লক্ষ্যে মূলত এই এজেন্ট শাখার ব্যবস্থা করা হয়েছে।
উত্তরখান এরিয়ায় ব্যাংক এশিয়ার শাখা না থাকার কারনে গ্রাহকদের উত্তরায় গিয়ে ব্যাংকিং সেবা নিতে হয়, যে কারনে আমি এই উদ্যোগ গ্রহণ করে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং শাখার মাধ্যমে সেবার পরিধি আরো বাড়িয়ে দিতে চাই।

এসময় ব্যাংক এশিয়ার কর্মকর্তাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোঃ আহসান উল আলম,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, হেড অব এজেন্ট।

মোহাম্মদ আকতার হোসেন বি.ডি.এম, রিজিওন-৩। দক্ষিণখান ব্রাঞ্চ ম্যানেজার ফয়সাল আমীনসহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনের শুরুতে ফিতা কেটে শাখায় প্রবেশের মাধ্যমে আগত অতিথিদেরকে নিয়ে কেক কাটা হয়। এসময় উপার্জিত অর্থ থেকে সঞ্চয়ের বিষয়ে গুরুত্ব দেয়ার কথা বলেন ব্যাংকের কর্মকর্তাগন।

এসময় সহমত পোষন করে কাউন্সিলর জয়নাল আবেদীন বলেন আপনাদের যাবতীয় সমস্যা সমাধানে আমি সজাগ দৃষ্টি রাখবো। বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। আপনারা আত্মনির্ভরশীল হলেই দেশ আরো এগিয়ে যাবে।