টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক শ্রমিক গুরুতর আহত

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর অদূরে গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন।

আহতের নাম, ইলিয়াস হোসাইন (২২) পিতা: আনসার আলী থানা: মধুপুর জেলা: টাঙ্গাইল।

আজ বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত শ্রমিক ইলিয়াস হোসাইন ও এলাকার লোকজন জানান, বুধবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচ দিয়ে অটোরিকশায় করে যাচ্ছিল ইলিয়াস হোসাইন (২২)।

এসময় কয়েক জন ছিনতাইকারী তার বহনকৃত অটোরিকশা গতিরোধ করে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় উভয়ের মধ্যে দস্তাদস্তির একপর্যায়ে ছিনতাইকসরীরা শ্রমিক ইলিয়াস হোসাইনকে এলোপাথাড়ি চাপাতি দিয়ে কুপিয়ে জখম করলে সে আহত অবস্হায় মাটিতে পড়ে যায়। এসময় ছিনতাইকারীরা নগদ টাকা ও মোবাইল লুট করে নিয়ে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী ও পথচারীরা তাকে রক্তাক্ত অবস্হায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতাল নিয়ে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

জানা গেছে, আহত শ্রমিক ইলিয়াস হোসাইন উওরায় একটি গামে’ন্টস এর সাপ্লায়ার এর কাজ করতেন। তুরাগের কামার পাড়া এলাকায় বসবাস করতেন।

স্হানীয় এলাকাবাসী অভিযোগ করে বলেন, টঙ্গী উড়াল সেতুর নিচে সন্ধ্যার পরই প্রতিনিয়ত ছিনতাইয়ের ঘটনা ঘটে থাকে। কিন্তু প্রশাসন এই বিষয়ে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ জানান, জনগণের নিরাপত্তার জন্য প্রশাসনিক ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন বলে জানান তিনি।