বংশাল ও দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে ১৩ জুয়াড়ি গ্রেফতার

এস,এম, মনির হোসেন জীবন- রাজধানীর বংশাল ও দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ১৩ জুয়াড়িকে গ্রেফতার করেছে এলিট ফোস’ র‌্যাব।

অভিযানকালে ধৃত আসামীদের নিকট থেকে ২৬০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৩ টি মোবাইল ফোন ও নগদ- ৫৫ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে রাজধানীর বংশাল থানার ৭৪/১, সিদ্দীক বাজার এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ৩ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ রবিন (২৮), মোঃ নিজাম উদ্দিন (৪৫) ও মোঃ সোহেল (৩৫) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৫২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৩ টি মোবাইল ফোন ও নগদ- পনের হাজার একশত পঞ্চাশ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আরও জানান, এছাড়া র‌্যাব-১০ এর অপর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় একটি জুয়ার আসরে অভিযান
চালিয়ে জুয়া খেলা অবস্থায় মোট ১০ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ সুমন কবির ওরফে রঞ্জু (৫১), মোঃ হুমায়ুন (৫০), মোঃ মনির হোসেন (৪২), মোঃ শাহ আলম (৩২), মোঃ জীবন হাওলাদার (৩৩), মোঃ সালাম মাতবর (৪২), মোঃ আঃ রাজ্জাক (৪৫), মোঃ সবুজ বেপারী (৪৯), মোঃ আনোয়ার খান (৩৯) ও মোঃ জামাল মাল (৪৬) ।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০ টি মোবাইল ফোন ও নগদ- ৪০,৮৪০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।