কাঞ্চন ব্রিজে মোবাইল কোর্টের অভিযানে ২৩ জন নৌকা ও ট্রলার মালিককে জরিমানা

এস, এম, মনির হোসেন জীবনঃ রাজধানীর অদূরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার কাঞ্চন ব্রিজ এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ২৩ জন নৌকা/ট্রলার এর মালিককে ৯ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১) এর সহকারী পরিচালক (এএসপি) মোঃ সম্রাট তালুকদার আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে
র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল ও নৌ পরিবহন অধিদপ্তর, ঢাকা এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুর ১২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার কাঞ্চান ব্রিজ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় অভিযানকালে অবৈধভাবে বাংলাদেশ নৌ আইন অমান্য করে নৌকা/ট্রলার পরিচালনার দায়ে ২৩ জনকে সর্বমোট ৯ লায়ক ১০ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

জরিমানাকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ রাজ মিয়া (৩২), হরমুজ সরকার (৪০) মোঃ আউয়াল মিয়া (৩২), রফিকুল ইসলাম (৩২), শিকুল ইসলাম (৩৬), মোঃ আরমান আলী (৩৭), মোঃ সূর্য (৩২), মোঃ নাননা মিয়া (৩২), সান্ত মিয়া (৩২), কামাল (৩২), সোহেল মিয়াা (২৯), মোঃ ইউনুস (৩৫), সাবিবর (৩৩), লিয়াকত ফকির (৩৩), মঞ্জুরুল আলম (২৮), আমির হোসনে ভূইয়া (৩২) মোঃ শরিফুর (৩৯), বাবু মিয়া (৩২) তৌহিদ (৩০) বিল্লাল (৩৫) ইসমাইল সাধু (২৯) মিজানুর রহমান (৩৯) বাদল মিয়া (২৯) এদের প্রত্যেকের জেলা নারায়নগঞ্জ।