অনলাইন জুয়াড়ী চক্রের মূলহোতা সাগর আশুলিয়া থেকে গ্রেফতার

মনির হোসেন জীবন ঃ রাজধানীর অদূরে ঢাকা জেলার আশুলিয়া থানার নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে আশুলিয়া এলাকার অনলাইন জুয়াড়ী চক্রের মূলহোতা মোঃ সাগর আহমেদ (৩৮)কে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

এসময় তার কাছ থেকে ৭৪ পাতা অনুলাইন জুয়ার স্ক্রীন শর্ট, ২ টি মোবাইল এবং নগদ ২৩ হাজার ৫০৫ টাকা উদ্ধার মুলে জব্দ করা হয়।

এলিট ফোর্স র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানার নয়ারহাট আমগাছী এলাকায় বৃহস্পতিবার দিবাগত-রাত সাড়ে ৮ টার দিকে অভিযান চালিয়ে আশুলিয়া এলাকার অনলাইন জুয়ারী চক্রের মূলহোতা মোঃ সাগর আহমেদ (৩৮)কে গ্রেফতার করে।

মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আরও জানান, এসময় অনলাইনে জুয়া খেলার অপরাধে ৭৪ পাতা অনুলাইন জুয়ার স্ক্রীন শর্ট, ২ টি মোবাইল এবং নগদ ২৩ হাজার ৫০৫ টাকা উদ্ধার মুলে জব্দ করা হয়।

র‍্যাব জানান, ধৃত আসামী মোঃ সাগর আহমেদ (৩৮) জেলা- ঢাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সাগর ঘটনার সত্যতা স্বীকার করেছে। সে অনলাইন জুয়া খেলার ওয়েবসাইটের মাধ্যমে বাজির টাকা ডলার এ কিংবা ডলার টাকায় রুপান্তরিত করে বাজি খেলা পরিচালনা করে আসছিল।

গ্রেফতারকৃত আসামী তার নিজ নামীয় ফেইসবুক আইডির ম্যাসেঞ্জার থেকে জুয়া বিষয়ে চ্যাটিং সহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করে থাকত।

জিজ্ঞাসাবাদে সাগর আরও জানায় , অনলাইন ভিত্তিক এ অনলাইন জুয়ার মাধ্যমে অবৈধ উপায়ে বাংলাদেশের টাকা দেশের বাইরে পাচার হয়ে যাচ্ছে।

এ ঘটনায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।