ফতুল্লা র‌্যাবের পৃথক অভিযানে বিদেশী সিগারেটসহ দুই কালোবাজারী গ্রেফতার

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সদর থানা এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ বিদেশী সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।

এসময় তার নিকট থেকে ৩,৩৬৬ পিস বিদেশী সিগারেট, ১টি মোবাইল ফোন ও নগদ ৭০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ সেলিম (৩২) ও স্বপন কবিরাজ (৩৮)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে
র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল
শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার পঞ্চবটি মামুন সুপার মার্কেট এলাকায় একটি অভিযান চালিয়ে ৬৬৬ পিস বিদেশী সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সেলিম (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব- ১০ সূএে জানা যায়, একই দিন শনিবার বিকেল ৫ টার দিকে র‌্যাব- ১০ এর অপর একটি দল নারায়ণগঞ্জ সদর মডেল থানার ৩৯/১ শায়েস্তা খাঁন রোড সহিতুন নেছা চক্ষু হাসপাতাল এলাকায় অভিযান চালিয়ে ২ হাহার ৭০০ পিস বিদেশী সিগারেটসহ সিগারেট কালোবাজারী চক্রের আরও এক সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ওই ব্যক্তির নাম স্বপন কবিরাজ (৩৮)। এসময় তার নিকট থেকে নগদ ৭০০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার সিগারেট ও কালোবাজারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন যাবত অবৈধভাবে দেশী ও বিদেশী বিভিন্ন ব্রান্ডের সিগারেট কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে মজুদ ও বিক্রয় করে আসছিল ।

এবিষয়ে গ্রেফতারকৃত দুই ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পরে আটককৃতদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।