উত্তরায় এক হাজার মাস্ক বিতরন করল পুলিশ

এস এম মনির হোসেন জীবনঃ  বৈশ্বিক মহামারি করোনাভাইরাস(কোভিড-১৯) প্রাদুর্ভাব
 চলাকালে  সাধারণ মানুষকে সচেতন করার লক্ষে জনসাধারনের মাঝে  মাস্ক বিতরন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উত্তরা বিভাগ।
২৩জুন, বুধবার বেলা ১১ টায় বিমানবন্দর  গোলচত্বর ও দুপুর ১২ টার দিকে উওরার আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকায়  পুলিশের পক্ষ থেকে  দুটি স্হানে পথচারী, বাস যাএী ও  সকল পেশার মানুষের  মধ্যে প্রায় ১হাজার মাস্ক বিতরণ করা হয়।
 বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রাদুর্ভাব
 চলাকালে  দেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ধারাবাহিক  কর্মসূচির আওতায় মানুষকে সচেতন করার প্রয়াসে এ মাস্ক বিতরন কর্মসূচি পালন করা হয়।
ডিএমপি’র উত্তরা বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) মো, সাইফুল ইসলাম বিমানবন্দর ও উওরার  আব্দুল্লাহপুরে উপস্থিত  থেকে  পথচারী, বাস যাএী ও  সকল শ্রেনীর মানুষের মাঝে  মাস্ক বিতরন করেন। এসময় তিনি অনেকের  মুখে  মাস্ক পড়িয়ে দেন।
পরিদর্শন শেষে  (ডিসি) মো, সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, ঢাকা ময়মনসিংহ  মহাসড়কের  উত্তরার আব্দুল্লাহপুরে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। ঢাকা থেকে গাজীপুর ও গাজীপুর থেকে ঢাকাগামী গণপরিবহন যাতে প্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।
তিনি আরও জানান,  এছাড়াও হঠাৎ করে করোনার প্রকোপ বাড়ায় উত্তরা জোনের সকল থানা এলাকায় জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করছে পুলিশ।
দেশে করোনার প্রকোপ না কমা পর্যন্ত চলমান এ ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি।
মাস্ক বিতরণ কালে এ সময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি)  তাপস কুমার দাস, সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ সাইফুল ইসলাম, বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বি এম  ফরমান আলী, উওরার পূব’থানার অফিসার ইনচার্জ (ওসি) মো,জহিরুল  ইসলাম
সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা সাথে ছিলেন।