তুরাগ থানা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল হাসিম আর নেই

এস, এম, মনির হোসেন জীবন – ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও তুরাগ থানা আওয়ামী লীগের সভাপতি বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসিম (চেয়ারম্যান) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৭২)।

তুরাগ থানা আওয়ামী লীগের সহ সভাপতি মো, নুরুল ইসলাম মোল্লা সুরুজ আজ মঙ্গলবার মারা যাবার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব মো, সাদেকুর রহমান সাদেক জানান, আজ মঙ্গলবার দুপুর ২ টা ২৪ মিনিটের দিকে রাজধানীর এভারকেয়ার (অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তুরাগ থানা আওয়ামী লীগের সভাপতি বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসিম (চেয়ারম্যান)।

তিনি দীয’দিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। তার পিতার নাম মরহুম মো, আব্দুর রহমান। মৃত্যকালে তিনি ৩ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ রাত সোয়া ৯ টায় রাজধানীর তুরাগ থানার নয়ানগর মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হবে । পরে তাকে স্হানীয় কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, তুরাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো, জিয়াউল হক জামাল
জানান, মরহুম বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসিম (চেয়ারম্যান) বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং সাবেক হরিরামপুর ইউনিয়ন পরিষদ এর প্রায় ২৬/২৭ বছর নির্বাচিত চেয়ারম্যান ছিলেন তিনি।

তুরাগ থানা আওয়ামীলীগের একজন বষীয়ান নেতাকে আজ আমরা হারালাম। আমরা তার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করি। তার মৃত্যুতে আমরা তুরাগ থানা আওয়ামী লীগ গভীরভাবে শোকাহত।