রিভলবারসহ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী সম্রাট র‌্যাবের হাতে গ্রেফতার

মনির হোসেন জীবন / শান্তা ইসলাম তামান্নাঃ রাজধানীর অদূরে মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকায় অভিযান চালিয়ে ২টি বিদেশী রিভলবারসহ কুখ্যাত সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী মো, সম্রাট (২১)কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এসময় তার নিকট থেকে ২ রাউন্ড অ্যামুনেশন (গুলি) উদ্ধার করা হয়।

রোববার দিবাগত মধ্যরাতে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার খাসকান্দি এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও গুলিসহ হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) মাহফুজুর রহমান বিপিএম আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, র‌্যাব-১০ এর এএসপি ( মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ সোমবার বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রোববার দিবাগত রাত ৩ টার দিকে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার খাসকান্দি এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা অ্যামুনেশন (গুলি) লোড অবস্থায় ২টি বিদেশী রিভলবারসহ ১ জন কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব-১০ সূএে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সম্রাট (২১) বলে জানা যায়।
এসময় তার নিকট থেকে ২ রাউন্ড অ্যামুনেশন (গুলি) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় , গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী ও অবৈধ অস্ত্র ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ মুন্সিগঞ্জের সিরাজদিখানসহ আশেপাশের বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, মাদক ব্যবসা, অবৈধ ভূমি দখলসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ও অবৈধ অস্ত্র ব্যবসা করে আসছিল বলে জানা যায়।

এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।