উত্তরায় প্রয়াত সাহারা খাতুনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

এস,এম, মনির হোসেন জীবন ঃ ঢাকা- ১৮ আসনের সংসদ সদস্য ও মহানগর উওর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হাবিব হাসান বলেছেন, প্রয়াত সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার লক্ষ্যে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যে কোন মূল্যে তার কাজ গুলো শেষ করা হবে।

তিনি বলেন, সাহারা খাতুন ছিলেন একজন স্বচ্ছ রাজনীতিবিদ। তার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। তিনি ছিলেন দেশের মাটি ও মানুষের নেত্রী। আমরা তাকে কখনও ভুলবো না।

আজ শনিবার বাদ মাগরিব রাজধানীর উওরা ৫ নং সেক্টর আহালিয়া এমপির নিজ বাসভবনে সাবেক প্রয়াত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের প্রথম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক স্বরন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মো, নাজিম উদ্দীন, ত্রাণ ও সমাজ বিষয়ক সম্পাদক এইচ এম মাহাবুব, সদস্য রবিউল ইসলাম রবি, ঢাকা উওর সিটি করপোরেশন (ডিএনসিসির) ১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান,
৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো, জাইদুল ইসলাম মোল্লা,

৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো, মোতালেব মিয়া, ৫২ নং ওয়ার্ড কাউন্সিল মো, ফরিদ হোসেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মো, আলহাজ্ব নাসির উদ্দীন,

উওরা পূর্ব থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো, মতিউল হক মতি, ষুগ্ন সাধারন সম্পাদক মো, নুরুল আমিন নুরু, খিলক্ষেত থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মো আসলাম উদ্দীন, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো শাহজাহান ভুইয়া।

তুরাগ থানা আওয়ামী লীগের ষুগ্ন সাধারন সম্পাদক ওসমান গনি ট্রফি, আওয়ামীলীগ নেতা এ কে আজাদসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণ অংশ গ্রহন করেন।
আলোচনা সভা শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে সকলের মধ্যে খাবার বিতরন করা হয়।