উওরায় ৭ শ বিক্রয়কর্মী ও দুঃস্হদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করেছেন আলহাজ্ব হাবিব হাসান (এমপি)

এস, এম, মনির হোসেন জীবন – ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো, হাবিব হাসান (এমপি)।

তিনি বলেন,এান সহায়তার কোন অভাব হবে না। যারা স্লিপ পেয়েছেন তারা অবশ্যই এান পাবেন। আর যারা এখনও পাননি তারা ও পর্যায়ক্রমে এান সামগ্রী পাবেন। এ থেকে কেউ বাদ পড়বে না।

তিনি আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর উওরা ৩ নম্বর সেক্টর ফ্রেন্ডস ক্লাব মাঠে লকডাউন পরিস্থিতির কারনে মার্কেট সমূহের বিক্রয়কর্মী ও দুঃস্হদের মাঝে সহায়তা বিতরন কমর্সুচী শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বাংলাদেশ দোকান মালিক সমিতি উওরা জোনের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো, হেলাল উদ্দিন হেলাল, সাধারণ সম্পাদক মো, জহিরুল হক ভুইয়া ও ঢাকা উওর সিটি করপোরেশন (ডিএনসিসি -৫৪) নং ওয়ার্ড কাউন্সিলর মো জাহাঙ্গীর আলম যুবরাজ।

বাংলাদেশ দোকান মালিক সমিতি উওরা জোনের সভাপতি মোহাম্মদ আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মো, হাবিব হাসান (এমপি) বলেন, আপনার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এ মহীয়সী নারী যেন সুস্থ থাকেন এবং নিরাপদে থাকেন। আমরা তার দীর্ঘায়ুজীবন কামনা করছি।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও জাতির জনকের সুযোগ্য কন্যা দেশ রত্ন শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের জন্য রাত দিন কাজ করে যাচ্ছেন। তার কোন বিকল্প নেই।

পরে অনুষ্টানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি প্রায় ৭ শতাধিক গরিব ও মেহনতি মানুষের মধ্যে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরন করেন।

এান সামগ্রীর মধ্যে ছিল – চাউল ৫ কেজি, আলু ২ কেজি, ডাল ১ কেজি, পেয়াজ ১ কেজি, লবন ১ কেজি, লাইফবয় সাবান ১ টি ও মাস্ক ৩ পিস।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উওরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মনোয়ার হোসন রবিন,উওরখান থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো কামাল উদ্দিন, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম, আওয়ামী লীগ নেতা সাইদ আহমেদ সিদ্দিকী কা্ক্কা, মহসীন সরকারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ, ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।