কাশিমপুর বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মনির হোসেন মন্ডল

মোঃ রিপন মিয়া (স্টাফ রিপোর্টার): মুসলিম জাহানের সবচেয়ে বড় আনন্দের উৎসব পবিত্র ঈদুল আযহা।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গাজীপুর মহানগর ২নং ওয়ার্ডের এলাকা বাসীকে অগ্রীম শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও ক্রীড়ামোদী আওয়ামী পরিবারের সন্তান আলহাজ্ব মনির হোসেন মন্ডল।

২নং ওয়ার্ডের সাধারণ জনগণের আস্থাভাজন, সকল গরীব অসহায় মানুষের প্রিয় ব্যক্তি,গরীবের বন্ধু, নীতি আর্দশে বিশ্বাসী, সকল মানুষের মাঝে একমাত্র গ্রহণ যোগ্য ব্যক্তি আলহাজ্ব মনির হোসেন মন্ডল।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কাশিমপুরের সকল সাংবাদিকদের সাথে এক মত বিনিময়ে পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে সাধারণ মানুষের মাঝে এক শুভেচ্ছা বার্তা প্রেরন করেন। পবিত্র ঈদ-উল- আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। কিন্তু বৈশ্বিক মহামারি করোনায় নিস্তব্ধ দেশ। মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবার ঈদগাহ বা খোলা জায়গার পরিবর্তে ঈদ-উল- আযহার নামাজের জামাত নিকটস্থ’ মসজিদে মাস্ক পরে সুবিধাজনক সময়ে আদায় করতে হবে।

এ সময় কোথাও বেড়াতে না গিয়ে পরিবার পরিজন নিয়ে ঘরেই পালন করুন ঈদ উৎসব। সম্ভব হলে লকডাউনের মাঝে অসহায় ভাবে দিনযাপন করা আপনার প্রতিবেশীটির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন তবেই স্বার্থক হবে আপনার ঈদ আনন্দ।

ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মনির হোসেন মন্ডল তিনি সকল সাংবাদিক ভাই কে উদ্দেশ্য করে বলেন, আপনারা আমাকে সম্মানিত করেছেন, আমি আগামীতে ২নং ওয়ার্ডের অসহায় মানুষের সেবা যেন করতে পারি

আপনাদের সাথে থেকে সেই কামনা করি। তিনি সকল সাংবাদিক ভাইদের ও ২নং ওয়ার্ডের সকল জনগনের সুস্বাস্থ্য কামনা করেন। এবং সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান।