প্রধানমন্ত্রী ভালো থাকলে দেশের মানুষ ভালো থাকবেঃ হাবিব হাসান এমপি

এস, এম, মনির হোসেন জীবন ঃ ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর উওর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মো, হাবিব হাসান (এমপি) বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে দেশের মানুষ ভালো থাকবে।

তিনি বলেন, করোনাকালীন সময়ে দেশের এ ক্লান্তিলগ্নে কোন মানুষ না খেয়ে মারা যাবে না। সরকারের পক্ষ থেকে আর্থিক ভাবে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। ঘরে ঘরে নগদ অর্থ সহ ঈদ উপহার হিসেবে বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

আজ রোববার দুপুরে রাজধানীর উওরা ৯ নম্বর সেক্টরে আসন্ন ঈদ উপলক্ষে স্হানীয় প্রায় এক হাজার গরিব, অসহায় ও দুঃস্হদের মাঝে এান সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উওরা পূর্ব থানা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মো, নুরুল আমিন নুরু’র উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মো, হাবিব হাসান (এমপি) বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এই মহীয়সী নারী যেন সুস্থ থাকেন এবং নিরাপদে থাকেন। আমরা তার দীর্ঘায়ুজীবন কামনা করছি।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্বস্তরের মানুষের জন্য আছেন। তিনি বাংলার মানুষকে মন থেকে ভালো বাসেন। দেশের মানুষ যাতে সুখে শান্তিতে বসবাস করতে পারে এবং দু বেলা পেট ভরে খেতে পারেন সে জন্য তিনি সততা ও নিষ্টার সাথে রাত দিন কাজ করে যাচ্ছেন।

 

পরে অনুষ্টানের প্রধান অতিথি প্রায় এক হাজার গরিব ও মেহনতি মানুষের মধ্যে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরন করেন। এান সামগ্রীর মধ্যে ছিল – চাউল, সেমাই, চিনি, আলু, ও বিভিন্ন খাদ্যসামগ্রী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উওরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযুদ্বা কুতুব উদ্দীন আহমেদ, সাধারন সম্পাদক মতিউল হক মতি, উওরা পূর্ব থানা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক মো, নুরুল আমিন নুরু, তুরাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি হালিম, উওরা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইদ আহমেদ সিদ্দিকী কা্ক্কা, উওরা পূর্ব থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো, রেজাউল করিম, সাধারন সম্পাদক এ আর মিলন, আওয়ামী লীগ নেতা আরিফুর রহমান সোহেল, বৃহওর উওরা থানা ছাএলীগের সাবেক সভাপতি মো, সাইদুর ইসলাম সোহেল, যুবলীগ নেতা মো, আব্দুল আজিজ, মো, কবির হোসেন, মাকসুদুর রহমান, শামীম আহমেদ বাপ্পি, বতাউর রহমান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ নেতৃবৃন্দ এলাকাবাসি এবং সহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।