সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পীর ওপর হামলা

রাঙামাটি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সাংবাদিক ও রাঙামাটি প্রেসক্লাবের সদস্য মঈন উদ্দীন বাপ্পীর ওপর হামলা করেছেন ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেকের বিক্ষুব্ধ সমর্থকরা।

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

 ঘটনার শিকার সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পী জানান, রাত ৮টার দিকে তিনি এবং তার সহকর্মী নিউজটোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমুকে নিয়ে মোটরসাইকেলযোগে জেলা নির্বাচন কার্যালয়ে যাচ্ছিলেন। এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থানরত কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেকের বিক্ষুদ্ধ সমর্থকরা সাংবাদিক মঈন উদ্দীন বাপ্পীর মোটরসাইকেলে হামলা চালান এবং তাকে লাঞ্ছিত করেন।

এ ঘটনায় মঈন উদ্দীন বাপ্পী রাঙামাটি কোতয়ালী থানায় কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন।

হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল বলেন, প্রশাসনের প্রতি আহ্বান অবিলম্বে কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক।

রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক বলেন, ঘটনাটি দুঃখজনক। কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে জোর দাবি জানাই।

এ ঘটনায় রাঙামাটিতে কর্মরত গণমাধ্যমী কর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং সাংবাদিকের কাজে বাধা দেওয়ায় অবিলম্বে কাউন্সিলর প্রার্থী মালেকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনে কাছে জোর দাবি জানান।

এ ব্যাপারে জানতে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুল মালেকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি কোনো গুন্ডা পালি না। তারা আমার সমর্থক। হামলার বিষয়ে জানতে চাইলে তিনি মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।