ডিবি পুলিশের অভিযানে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৯

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর শেরেবাংলা নগর থানা ও সাভার থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২৬ কেজি গাঁজাসহ ৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো-মোঃ ফয়সাল হোসেন ওরফে দিপু (২৩), মোঃ বক্কর (৩৩), মোঃ আনোয়ার হোসেন (৩৫), মোছাঃ শাহিনুর আক্তার (৪০), মোঃ নুর হোসেন (২৫), মোছাঃ সাবিনা বেগম (৪০), মোঃ মুক্তার হোসেন (৩৮), মোঃ মোস্তাফিজুর রহমান(২৮) ও মোঃ তোফাজ্জল হোসেন (৪৫)।
রাজধানীর শেরে বাংলা নগর থানার শ্যামলী ও সাভার সদর থানার গান্ধারিয়া গ্রামে পৃথক দু’টি অভিযান চালিয়ে ডিবি পুলিশ তাদেরকে আটক করে। আটককৃতদের মধ্যে দুইজন নারীও রয়েছেন।
গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি আজ নিশ্চিত করেছেন।
ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ মঙ্গলবার এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, সোমবার বিকাল সোয়া ৪ টার দিকে রাজধানীর শেরেবাংলা নগর থানার শ্যামলী এলাকা গোপনে গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রন টিম। পরে গ্রেফতাকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার সাভার থানার গান্ধারিয়া গ্রামে পরবর্তীতে আরও একটি অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ আরও ০৪ জনকে গ্রেফতার করা হয়।
গোয়েন্দা উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার শাহিদুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা দেশের সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানী ও আশপাশ এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো।
এবিষয়ে গ্রেফতাকৃতের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা রুজু হয়েছে।