আসন্ন ইউপি নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো.সাব্বির শেখ 

মোহাম্মদ জাকির লস্কর(শ্রীনগর) মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মোঃ সাব্বির শেখ ।
আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী অনেক প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। তবে শতভাগ আশা বাদি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ সাব্বির শেখ । ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা।
তিনি বীরতারা ইউনিয়নের বীরতারা গ্রামের বাসিন্দা। ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন মোঃ সাব্বির শেখ । আওয়ামী লীগের রাজনীতিকে ওতপ্রোতভাবে জড়িত থাকার পাশাপাশি জনগণের সেবায় নিয়োজিত থাকার জন্য সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ তিনি।
দলীয় মনোনয়নের ব্যাপারে মোঃ সাব্বির শেখ বলেন, ‘‘বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন।’’ তিনি আরো বলেন, ‘‘করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অনেক অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে।’’
নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে বীরতারা ইউনিয়নের সেবা নিশ্চিত করতে চান। ইউনিয়নের  সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন  মোঃ সাব্বির শেখ ।