শ্রীনগরে সীমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে মারপিটে আহত-৪

নজর প্রতিবেদকঃ শ্রীনগরে সীমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে মারপিটে ৪ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শিবরাম পুর গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে একজনের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাঃ তাকে ঢাকায় রেফার্ড করেন।
 আহত নাজমুল খান অভিযোগ করে বলেন, আমাদের  নির্ধারিত সীমানায় ভেকু দিয়ে মাটি ভরাট করতে ছিলাম, ঐ সময় আমাদের এই গ্রামের নজির খানের ছেলে সবুজ খান, শহিদ খান, রুহুল আমিন, তহিদ খান ও তহিদ খানের ছেলে অপি খান, লাফি খান এবং রুহুল আমিনের ছেলে শুভ খান গন এসে মাটি ভরাটে আমাদের বাধা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে আমরা প্রতিবাদ করায় সবুজ খান গং আমাকেসহ  বড় ভাই মোয়াজ্জেম খান, সাইদুল খান ও তুহিন(১৫)দেরকে এলোপাথারীভাবে লাঠি লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। সবুজ খান ধারালো দিয়ে ভাই সাইদুলকে খুন করার উদ্দেশ্য বাম হাতে কোপ মেরে ও শহিদ লোহার রড দিয়ে আমার মাথায় বারি মেরে মারাত্বক জখম করে। আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সবুজ গং আমাদেরকে খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারহানা বলেন, আহতদেরকে প্রাথমিক দেয়ার পর একজনের অবস্থা গুরুতর আহত দেখে তাকে ঢাকায় রেফাড করা হয়েছে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভুইয়া জানান,তারা নিজেরাই মারামারি করেছে এবং উভয় পক্ষ মামলা করেছে।