২২ কেজি গাঁজা ও ২৪৩ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-৩

এস,এম,মনির হোসেন জীবন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর একটি দল গোপনে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ২২ কেজি গাঁজা এবং ২৪৩ বোতল ফেন্সিডিল সহ ৩ জন মাদককারবারিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মোঃ নূর ইসলাম (৩৮), মোঃ ইয়াসিন (২০) ও মোঃ সাজ্জাদ হোসেন (২০)। এদের প্রত্যেকের গ্রামের বাড়ি কুমিল্লা জেলায়।
র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) ফারজানা হক আজ শুক্রবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি গণপরিবহনের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল এর চালান নিয়ে কুমিল্লা থেকে ঢাকা অভিমুখে আসছেন। এমন তখ্যের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল বৃহস্পতিবার পৌনে ৫টার দিকে রাজধানীর অদূরে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার মালিবাগস্থ ক্যাসল অবলম্ভন (Castle Ressort ) এর সামনে কুমিল্লা টু ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে মোঃ নূর ইসলাম (৩৮),মোঃ ইয়াসিন (২০), ও মোঃ সাজ্জাদ হোসেন (২০)কে মাদকদ্রব্যসহ হাতেনাতে আটক করা হয়।
র‌্যাব-৩ এর সহকারী পরিচালক আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা মাদকদ্রব্য ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছেন। এছাড়া তারা দীর্ঘদিন যাবৎ ঢাকাসহ রাজধানীর বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছে বলে জানায়।
এবিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।