স্কুলে ঢুকে ওজু করায় বৃদ্ধকে বেধড়ক মারধর, গ্রেফতার-২

ঢাকাঃ রাজধানীর উত্তরখানের ‘উত্তরখান ইউনিয়ন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ’ এর ভেতর ঢুকে ওজু করার কারণে নেছার উদ্দিন (৫৭) নামের এক বৃদ্ধকে মেরে রক্তাক্ত করেছে স্কুল কর্তৃপক্ষ।

এঘটনায় আলমগীর হোসেন (৪০) ও তার ভাই সালাউদ্দিনকে (৩২) আটক করেছে পুলিশ। তবে তাদের পিতা নিজাম উদ্দিন পালাতক রয়েছে।

রোববার (১৪ মার্চ) সন্ধ্যায় উত্তরখানের মধ্য পাড়া এলকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আহত অবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তিনি পেশায় একজন জেনারেটর ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শীরা জনান, সন্ধ্যায় মাগরিবের সময় ওজু করতে তিনি উত্তরখান ইউনিয়ন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ঢুকে। ওজু শেষ না হতেই আলমগীর ও সালাউদ্দিনসহ তাদের বাবা নিজাম উদ্দিন স্কুলের গেটে আটকে বেধড়ক পেটাতে থাকে। এতে ওই বৃদ্ধের নাক-মুখ ফেটে প্রচন্ড রক্তাক্ত হয়। সেইসঙ্গে শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হন তিনি।

খবর পেয়ে উত্তরখান থানা পুলিশ ঘটনাস্থলে গেলে নিজাম উদ্দিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। এ সময় ঘটনাস্থল থেকে আহত অবস্থায় নেছার উদ্দিনকে উদ্ধার ও আলমগীর ও সালাউদ্দিনকে আটক করে পুলিশ।

উত্তরখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, ‘স্কুলের ভিতরে একজনকে মারধরের ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে। আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’