রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত-স্বামী আহত

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর হাতিরঝিলের মধুবাগ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন।নিহতের নাম ঝিলিক আলম (২৩) । এঘটনায় নিহতের স্বামী প্রাইভেটকার চালক সাদিক আলম সামান্য আহত হয়েছে।
আজ শনিবার সকাল ৯টার দিকে রাজধানীর হাতিরঝিলের মধুবাগ আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, হাতিরঝিল থানা উপ-পরিদর্শক (এসআই) গোলাম কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকালে মধুবাগ আমবাগান এলাকায় একটি প্রাইভেটকার ফুটপাতের ওপর উঠে যায় এবং গাড়ির সামনে বামপাশের চাকা পাংচার হয়ে যায়।

তিনি বলেন, গাড়ির মাঝখানের সিটে একজন মহিলা শোয়ানো অবস্থায় ছিলো। পরে পুলিশ অন্য একটি গাড়িতে করে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে মৃত ঘোষণা করেন।নিহত ওই নারীর স্বামীর নাম সাদিক আলম। তিনি নিজেই তখন গাড়িটি চালাচ্ছিলেন। তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
অপর দিকে, হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন সাদিক আলমের উদ্বিতি দিয়ে তিনি জানান, গাড়িটি ডিভাইডারে ধাক্কা লাগায় তার স্ত্রী ঝিলিক আলম আহত হয়েছেন। পরে পুলিশ ওই নারীকে সেখান থেকে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।
সাদিক আলম পুলিশকে জানিয়েছেন, তার স্ত্রী অসুস্থ ছিলেন। স্ত্রীকে হাসপাতালে নেওয়ার জন্য তিনি গাড়ি নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন।

ঢামেক হাসপাতালের (ওসি) মো: বাচ্চু মিয়া আরও জানান, রাজধানীর হাতিলঝিল থানার মধুবাগ এলাকায় প্রাইভেটকার দুর্ঘটনায় ঝিলিক আলম নামে এক নারী আহত হয়ে ঢামেক হাসপাতালে আজ সকাল সাড়ে ১০ টার দিকে মারা যান।
এবিষয়টি সংশ্লিস্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে। তারা পরবর্তীতে এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।